Wednesday, October 23, 2024

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | BARC Job Circular 2024

BARC Job Circular 2024

চাকরির বর্ণনা : বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (BARC Job Circular 2024) প্রকাশিত হয়েছে। বিএআরসি নিয়োগটি তাদের www.barc.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে ১৪ মার্চ ২০২৪ তারিখে। বিএআরসিতে ০৬ টি পদে মােট ০৯ জন লােক নিয়ােগ দেওয়া হবে। বিএআরসি সার্কুলার ২০২৪ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে, আবেদন শুরু হবে ২১ মার্চ ২০২৪ তারিখ থেকে। এই পােস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন BARC Job Circular 2024 -এর আলােকে বিস্তারিত জেনে আসি।

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি বিএআরসি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন |

BARC Job Circular 2024

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি বিএআরসি চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামঃ প্রোগ্রামার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ০৪ (চার) বৎসর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি।
মাসিক বেতনঃ ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা।

পদের নামঃ যানবাহন পরিদর্শক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং বা পাওয়ার টেকনোলজি বিষয়ে ৪ (চার) বৎসর মেয়াদি ডিপ্লোমা।
মাসিক বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/- টাকা।

পদের নামঃ প্রধান সহকারী
পদ সংখ্যাঃ ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ উচ্চমান সহকারী বা সহকারী পদে অন্যূন ৩ (তিন) বৎসরের অভিজ্ঞতা।
মাসিক বেতনঃ ১২৫০০-৩০২০০/- টাকা।

পদের নামঃ ওয়ার্ড প্রসেসিং সহকারী
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতাঃ ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে অন্যূন ২ (দুই) বৎসরের অভিজ্ঞতা।
মাসিক বেতনঃ ১২৫০০-৩০২৩০/- টাকা।

পদের নামঃ পিএ/সাঁটলিপিকার-কাম- কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং (অ)’সাঁটলিপি’ পরীক্ষায় ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ৮০ শব্দ ও বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ৫০ শব্দ এবং (আ) কম্পিউটার মুদ্রাক্ষরে ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ৩০ শব্দ ও বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২৫ শব্দ।
মাসিক বেতনঃ ১১,০০০-২৬,৫৯০/- টাকা।

পদের নামঃ অডিটর
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্যে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি।
মাসিক বেতনঃ ১১,০০০-২৬,৫৯০/- টাকা।

আবেদনের শুরু সময় : ২১ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময় : ২৫ এপ্রিল ২০২৪ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।


Apply Now

BARC Job Circular 2024

BARC Job Circular 2024
BARC Job Circular 2024

job circular 2024,brac ngo job circular 2024,brac bank job circular 2024,ngo job circular 2024,all ngo job circular 2024,bd job circular 2024,govt job circular 2024,brac bank new job circular 2024,job circular,bd job circular,ngo job circular,new job circular 2024,2024 job circular,brac job circular 2024,job circular 2024 today,2024 brac ngo job circular,new job circular,brac ngo job circular,job circular brack bank,: job circular 2024

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments