Wednesday, October 23, 2024

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চাকরির বিবরণ: বাংলাদেশ তথ্য ও শিক্ষা পরিসংখ্যান ব্যুরো (BANBASE) চাকরির বিজ্ঞপ্তি 2024 প্রকাশ করা হয়েছে। ব্যানবেস নিয়োগ 4 এপ্রিল, 2024 তারিখে অফিসিয়াল ওয়েবসাইটে www.moedu.gov.bd এ প্রকাশিত হবে। প্রতিষ্ঠানে 01টি পদে মোট 1000 জনকে নিয়োগ দেওয়া হবে। ব্যানবেস সার্কুলার 2024: পুরুষ এবং মহিলা প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন। অনলাইন আবেদন চালু হয়েছে।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এই পোস্টে, আমরা বাংলাদেশ ব্যুরো অফ এডুকেশন ইনফরমেশন অ্যান্ড স্ট্যাটিস্টিকস জব সার্কুলার 2024, অনলাইন আবেদন ফরম পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল আপলোড এবং ভর্তি ইত্যাদির জন্য আবেদন করার যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানব। d তারপর বিস্তারিত বলুন। বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরো চাকরির বিবরণ 2023-এর আলোকে।

আপনি কি বাংলাদেশ ব্যুরো অফ এডুকেশন ইনফরমেশন অ্যান্ড স্ট্যাটিস্টিকস জব খুঁজছেন ? আপনি যদি খুঁজছেন, আপনি সঠিক সাইটে আছেন. আমরা নিয়মিত এই ওয়েবসাইটে বর্তমান বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরো (BANBAIS) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। সুতরাং, আপনি যদি ব্যানবেস নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন, তাহলে আপনি প্রদত্ত সময়সীমার মধ্যে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী অবিলম্বে আবেদন করতে পারেন। এখানে আপনি সব ধরনের শূন্যপদ সম্পর্কে প্রথম খবর পাবেন। সমস্ত যোগ্যতা পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হবে। তাই আপডেট পেতে প্রথমে আমাদের ভিজিট করুন।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগের খবর প্রকাশ করি এবং সব ধরনের নিয়োগের খবর বিস্তারিত আলোচনা করি। এই পোস্টে, আমরা বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিতভাবে ব্যাখ্যা করেছি। আপনি যদি ব্যানবেস চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আরও তথ্য পেতে চান, আপনি এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন। বাংলাদেশ শিক্ষা পরিসংখ্যান ব্যুরো (BANBAIS) চাকরির বিজ্ঞপ্তিতে উল্লিখিত সমস্ত শূন্যপদ নীচে তালিকাভুক্ত করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পোস্টের নাম: কাউন্টার
পদ সংখ্যা: 1000।
শিক্ষাগত যোগ্যতা: সিজিপিএ সহ স্নাতক ডিগ্রী বা সমমানের, কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় ডিগ্রি বা সমমানের।

আবেদন শুরুর সময়: প্রোগ্রাম শুরু হয়েছে।
আবেদনের শেষ তারিখ: এপ্রিল 12, 2024, বিকাল 5:00 PM


Apply Now

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি

BANBEIS Job Circular 2024

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো,বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো,পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২৪,বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ 2024,বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ,পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস,বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২২,বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস)

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments