Wednesday, October 23, 2024

Police SI job circular 2024 |পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি 2024

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাব-ইন্সপেক্টর পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। এস আই পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে ০২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ থেকে এবং চলবে ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Police SI job circular 2024

বয়স সীমা: আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ১৯ থেকে ২৭ বছর হতে হবে। এসএসসি/সমমান সার্টিফিকেটে উল্লিখিত জন্মতারিখই চুড়ান্ত বলে গণ্য হবে। শুধু অবিবাহিত নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে নুন্যতম স্নাতক ডিগ্রির অধিকারী এবং কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

শারীরিক যোগ্যতা: ( ক) পুরুষ প্রার্থীদের(সকল কোটা) জন্য উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৪ ইঞ্চি হতে হবে।

(খ) নারী প্রার্থীদের জন্য সব কোটায় উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে।

প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://police.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০: ০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রাত ১১: ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।


Apply

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Police SI job circular 2024

police job circular 2024,bangladesh police job circular 2024,bangladesh police constable job circular 2024,govt job circular 2024,bd police job circular 2024,police constable job circular 2024,bangladesh police constable circular 2024,new job circular 2024,si job circular 2024,bangladesh police si job circular 2024,bangladesh police sub inspector job circular 2024,cid job circular 2024,police job circular 2023,bangladesh police jobs 2024

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments